সিভিল সার্জন কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

আর কে আকাশ, পাবনা  : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পাবনা সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনাসভা, কেক কাটা এবং শিশুর স্বাস্থ্য সচেতনতা, পুস্টি ও খাদ্য সর্ম্পকে আলোচনাসভার আয়োজন করা হয়।
বেলা ৯টায় ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: কে এম আবু জাফরের নেতৃত্বে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী দূর্জয় পাবনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। বেলা ১০টায় পাবনা জেলা সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম। ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: কে এম আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, গৌতম কুমার বিশ^াস (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার মোছা. শামীমা আক্তার, চ্যানেল আই ও দৈনিক যুগান্তরের পাবনা জেলা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার প্রমূখ।
আলোচনাসভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক অনন্য ইতিহাসের নাম। বঙ্গবন্ধু ছিলেন অসাধারণ প্রজ্ঞাবান এক নেতা। জনতার প্রকৃত এ নেতা ছিলেন ইতিহাসের মহানায়ক। স্বাধীনতার জন্য জাগ্রত জাতির ঐক্যের প্রতীক ছিলেন তিনি। জাতির পিতার জন্মবার্ষিকীতে বাংলাদেশকে শিশুদের জন্য নিরাপদ আবাসভূমিতে পরিণত করার দৃপ্ত শপথ নিতে হবে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মেডিক্যাল অফিসার ডা: মোহাম্মদ খায়রুল কবির। আলোচনা সভা শেষে কেক কাটা হয়। এসময় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
দুপুর ৩টায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে শিশুর স্বাস্থ্য সচেতনতা, পুস্টি ও খাদ্য সর্ম্পকে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়ে পতাকা ও ব্যানারসহ আলোকসজ্জ্বকরণ করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author