লুকিয়েই বিয়ে সারলেন মোস্তাফিজ!

ঘরোয়া আয়োজনে বিয়ে করলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। শুক্রবার (২২ মার্চ) দুপুরে নিজ জেলা সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামে (সাবেক ইউপি সদস্য রওনাকুল ইসলামের বাড়ি) বাড়িতে স্বল্প পরিসরে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মোস্তাফিজ বিয়ে করেছেন মামাতো বোন সামিয়া ইয়াসমিন শিমুকে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের অনার্স প্রথম বর্ষে পড়ছেন।

দুপুরে জুম্মার নামাজের পর নিজের প্রাইভেট কারে চড়ে বাবা-মা-ভাই-বোনদের নিয়ে সোনালি রঙের শেরওয়ানি পরে বর বেশে কনের বাড়ির উদ্দেশে রওনা দেন মোস্তাফিজ। পেছনে দুই-তিনটি মোটরসাইকেলে ছিলেন তার আরও কয়েকজন স্বজন। সবমিলিয়ে ১৪-১৫ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে যান মোস্তাফিজ।

এ তারকা ক্রিকেটারের বিয়েকে ঘিরে সংবাদকর্মীদের সরব উপস্থিতি থাকলেও গোপনীয়তা রক্ষা করেই বিয়ের কাজটি সারতে চেয়েছিলেন মোস্তাফিজ। হয়েছেও তেমনটাই। কনের বাড়ি পৌঁছানোর পর ভেতরে ঢুকতে দেওয়া হয়নি সংবাদকর্মীদের।

মোস্তাফিজের স্বজনরা জানান, একেবারে ঘরোয়া পরিবেশে স্বজনদের সাথে নিয়ে প্রাথমিকভাবে শেষ করা হয়েছে এই বিয়ে। এরপর ধুমধাম করে অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author