Main Menu

পাবনায় মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আবদুল জব্বার, পাবনা
ফেনীর মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন পীড়ন ও পুড়িয়ে মারার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা ও “আমরাই পারি” পাবনা জেলা জোট ।
শনিবার সকালে শহরের অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য দেন “আমরাই পারি” পাবনা জেলা জোট এর আহব্বায়ক বিশিষ্ট সাংবাদিক আব্দুল মতীন খান, সদস্য সচিব আব্দুর রব মন্টু,পাবনা রিপোর্টারস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন,আসিয়াবের পরিচালক আব্দুস সামাদ,আব্দুল আহাদ,বাংলাদেশ মহিলা পরিষদ পাবনার সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার, পাবনা টাউন গার্লস স্কুলের প্রধান শিক্ষক রবিউল ইসলাম ফিরোজ,শহীদ আহমেদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেনা খাতুন,প্রতীক মহিলা ও শিশু সংস্থা’র নির্বাহী পরিচালক এস এম সাইফুর রহমান সহ বিভিন্ন মহিলা সংস্থা কর্মী,এনজিও কর্মীবৃন্দ।
বক্তারা, নুসরাতকে যৌনপীড়ন ও হত্যাকারী মাদ্রাসার অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাসহ এই হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান।