Main Menu

ভাঙ্গুড়ায় কাপড় ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা আটক-৫

সিরাজুল ইসলাম আপন:পাবনার ভাঙ্গুড়া উপজেলার খান-মরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজারে মোঃ সবুজ হোসেন (৩৫) নামে এক কাপড় ব্যবসয়ীকে সন্ত্রাসী কায়দায় অপহরণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সবুজ্জল ইউনিয়নের দুধবাড়িয়া রায়পাড়া গ্রামের আলহাজ্ব আজাহার আলীর ছেলে।
এলাকাবাসী ও ভিকটিমের পার্শ্ববর্তী দোকান মালিকের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার সকালে সবুজ প্রতিদিনের মত ব্যবসা প্রতিষ্ঠান খুলে ব্যবসা শুরু করেন। সকাল ১০ টার দিকে তিনটি মোটরসাইকেল সহযোগে ছয় যুবক এসে সবুজকে এলোপাথাড়ি মারতে থাকে ও দোকানের জিনিসপত্র ভাংচুর করে তাকে অপহরণের চেষ্টা করে। পরে আশে পাশের দোকানদার ও স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে ৫ জনকে আটক করে গন-পিটুনী দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে আটকে রাখে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে উল্লাপাড়া উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ময়দান সরকার খান-মরিচ ইউনিয়নের চেয়ারম্যান আসাদুর রহমানের সাথে পুলিশের উপস্থিতিতে ঘটনা আপোষ মিমাংসার চেষ্টা করলে পুলিশ আটকৃতদের আহত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার চড়মোহনপুর গ্রামের আবু বক্কার তালুকদারের ছেলে সামসুল (২২), ও মোরশেদ (২১), নুর ইসলামের ছেলে আল আমিন (২৩) বড় পাঙ্গাসি গ্রামের ইদ্রিস আলির ছেলে মাহবুব (২৩) ও পাবনা ভাঙ্গুড়ার বাগুয়ান গ্রামের রেজাউল করিমের ছেলে অন্তর আহমেদ (২১) ।