ফেরদৌসের পক্ষে কথা বললেন ঋতুপর্ণা

বাংলাদেশি অভিনেতা ফেরদৌস ভারতের লোকসভা নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তোপের মুখে পড়েছেন। এই অপরাধে ভারতের ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় একজন বিদেশি নাগরিক হয়ে অন্য দেশের নির্বাচনে অংশ নেওয়ার কারণে ভিসা আইনে ফেরদৌসের বিজনেস ভিসা বাতিল করে।

এ ঘটনার পর থেকে ফেরদৌসকে নিয়ে চলছে নানা সমালোচনা। ভারতের প্রধামন্ত্রী নরেন্দ্র মোড়িও এ বিষয়ে আপত্তি তুলেছেন। এবার ফেরদৌসকে নিয়ে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাও।

টলি সুন্দরী ঋতুপর্ণা বলেছেন, ফেরদৌসের দারুণ গ্রহণযোগ্যতা রয়েছে কলকাতায়। কয়েক দশক ধরে ফেরদৌস কলকাতায় সুনামের সঙ্গে কাজ করছে। আমার বিশ্বাস, আইনটা জানা ছিল না, থাকলে ফেরদৌস প্রচারণায় যেত না। এখন তার ব্যাপারে কোনো সিদ্ধান্তে নেওয়ার ক্ষেত্রে বিষয়গুলো বিবেচনায় রাখা উচিত।’

উল্লেখ্য, ভারতের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার জন্য কোন বিদেশি নাগরিককেই কোন ক্যাটাগরিতেই ভিসা ইস্যু করা হয় না। কিন্তু বিজনেস ভিসা নিয়ে সেই নীতি ভেঙেছেন বলেই অভিযোগ ফেরদৌসের বিরুদ্ধে। ভারতের ঋতুপর্ণা, রচনা ব্যানার্জীসহ অনেক অভিনেত্রীর সাথে জুটি বেঁধে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন ঢালিউডের ফেরদৌস আহমেদ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author