ভাঙ্গুড়ায় নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও র‌্যালী

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে পাবনার ভাঙ্গুড়ায় মানববন্ধন ও র‌্যালী করেছে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদ। সোমবার দুপুরে ভাঙ্গুড়া পৌর শহরের বকুলতলা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে উভয় পরিষদের ব্যানারে একটি প্রতিবাদ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ অংশ নেন।

মানববন্ধনে হিন্দু ধর্মীয় নেতা নির্মল কুমার রায় বলেন, নুসরাত জাহান রাফি হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যাদের মদদে এ ঘটনা ঘটছে তাদেরও বিচার চাই। সারাদেশে এমন হত্যাকান্ডের বিচার দ্রুত দাবি করে তিনি আরও বলেন, দেশে অনেক হত্যাকান্ডের কোনো বিচার হচ্ছে না। এতে অপরাধীরা উৎসাহ পাচ্ছে। তাই বিচারহীনতার সংস্কৃতি থেকে সবাইকে সরে আসতে হবে। এটা না করতে পারলে কারও হত্যার বিচার হবে না। এতে দেশে কেউই স্বাধীনভাবে চলাফেরা করতে পারবেনা।

উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক ভবেশ চন্দ্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মলয় কুমার দের সঞ্চালনায় মানববন্ধনে হিন্দু ধর্মীয় নেতা সঙ্গীত পাল, তরুন কুমার, পরেশ চন্দ্র, বিকাশ কুমার চন্দ, দুলাল কুমার দাস, টুম্পা রায় সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author