সহকারী কমিশনার (ভূমি) আউয়ালকে বিদায়ী সংবর্ধনা

খুলনা প্রতিনিধি ॥ খুলনার পাইকগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল আউয়ালকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিদায়ী সহকারী কমিশনার (ভূমি)কে অফির্সাস ক্লাব, ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা পৃথক-পৃথক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করেছেন।
আনুষ্ঠানিক ভাবে বিদায়ী সংবর্ধনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল আউয়াল বলেন, সততা-দক্ষতার সাথে সরকারী স্বার্থ রক্ষা করে মানুষের হয়রানী মুক্ত ভূমি সেবা দেবার চেষ্টা করেছি।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও অফির্সাস ক্লাবের সভাপতি জুলিয়া সুকায়নার সভাপতিত্বে ও সম্পাদক যুব উন্নয়ন কর্মকর্তা মো. রেজাউল করিমের পরিচালনায় বিদায় সংবর্ধনা সভায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম, আবু সাঈদ, জয়নাল আবদীন, শেখ মনিরুল ইসলাম ফিরোজ, আমিমুল ইসলাম, আলীমূর হোসেন, আরিফ হোসেন, মৃদুল কুমার দাশ ও রনজিৎ মিস্ত্রী প্রমুখ।
এদিকে বিকেলে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে ভূমি অফিসের পক্ষ থেকে বিদায় সংবর্ধা জানানো হয়। এ সময় ভূমি কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল হাই, আ. বারি, এমামূল কবির, জাকির হোসেন, লতিফা আক্তার, কার্ত্তিক হালদার, সাকিরুল ইসলাম, আ. হাকিম, উত্তম দাশ, দীপংঙ্কর মল্লিক, কিরন বালা, পঞ্চানন মল্লিক, আব্দুল খালেক প্রমুখ। উল্লেখ্য তিনি ২৪-৯-২০১৭ সালে যোগদান করে পাইকগাছায় ১৮ মাস কর্মজীবন শেষে ঢাকার ডিসি অফিসে কমিশনার হিসেবে যোগদান করেছেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author