Main Menu

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন চাটমোহরে দূর্বৃত্তদের হামলায় আহত কবিরাজ আবুল হোসেন

স্টাফ রিপোর্টার: চাটমোহর উপজেলার শুকুরভাঙ্গা গ্রামে আবুল হোসেন কবিরাজকে মিথ্যা কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে মারপীট করে সাদা নন জুডিশিয়াল স্টাম্পে স্বাক্ষর নিয়েছে একদল দূর্বৃত্ত। গত ১৬ মে সকাল ১১টায় চাটমোহরে পৌরসভা চত্তরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় আবুল হোসেন বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চাটমোহর থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, চাটমোহর উপজেলার একটি প্রভাবশালী মহলের ষড়যন্ত্র মতে কবিরাজ আবুল হোসেনকে গরুর চিকিৎসা করার নামে ওইদিন সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে চাটমোহর পৌরসভা চত্তরে নিয়ে আসে। দূর্বৃত্তরা গামছা দিয়ে আবুল হোসেনের মুখ বেধে অস্ত্রের মূখে ভয় দেখিয়ে সাদা নন জুডিশিয়াল স্টাম্পে স্বাক্ষর নেয়। এ সময় দূর্বৃত্তরা লোহার রড দিয়ে আবুল হোসেনকে মারপীট করে। ফলে আবুল হোসেন আহত হয়। ঘটনার পর তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরবর্তীতে আবুল হোসেনের অবস্থার অবনতি হলে সোমবার বেলা ১২টার দিকে পুূনরায় তাকে চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যপারে আবুল হোসেনের ছেলে আসাদুল ইসলাম বাদী হয়ে চাটমোহর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগটি চাটমোহর থানার এস.আই আজিজুল তদন্ত করছে।



Comments are Closed