Main Menu

পাবনায় বাংলাদেশ ক্রিকেট দলের শুভ কামনায় ক্রিকেট ফ্যান ক্লাবের মোটর সাইকেল শোভাযাত্রা

আর কে আকাশ: চলছে ক্রিকেট বিশ্বকাপ। সারা বিশ্বের মতো ক্রিকেট জ্বরে আক্রান্ত বাংলাদেশ। পঞ্চমবারের মতো বিশ^কাপ ক্রিকেট খেলছে টাইগাররা। বিশ^কাপে বাংলাদেশ ক্রিকেট দলের শুভ কামনায় পাবনায় ক্রিকেট ফ্যান ক্লাবের আয়োজনে একটি মোটর শোভাযাত্রা বের করা হয়। শুক্রবার বেলা ৪টায় মোটর সাইকেল শোভাযাত্রার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কে. এম. রুহুল আমিন।
লাল সবুজের পতাকা আর টাইগারদের জার্সি পরিহিত ক্রিকেট ফ্যান ক্লাবের শোভাযাত্রাটি মহেন্দ্রপুর থেকে শুরু হয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, বাস টার্মিনাল, মোজাহিদ ক্লাব, অনন্ত বাজার, পুলিশ লাইন, ইন্দ্রিরা মোড়, সরকারি এডওয়ার্ড কলেজ, পৈলানপুর, পাবনা স্টেডিয়াম, মানসিক হাসপাতাল, পাবনা মেডিক্যাল কলেজ, লাইব্রেরী বাজার, নতুন বাশ বাজারসহ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
ক্রিকেট ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা কে. এম. মোখলেছুর রহমান রাসেল বলেন, ‘ভালোবাসি বাংলাদেশ, ভালোবাসি ক্রিকেট’ এই শ্লোগানে প্রতিবারের মতো এবারও টাইগারদের শুভ কামনায় আমরা একটি মোটর শোভাযাত্রা বের করেছি। বাংলাদেশের প্রতিটি ম্যাচেই আমাদের শুভ কামনা থাকবে।

মোটর সাইকেল শোভাযাত্রায় টাইগার সমর্থকদের স্লোগান ছিল ‘ভালোবাসি বাংলাদেশ, ভালোবাসি ক্রিকেট’। ‘খেলবে ওরা ১১ জন, সঙ্গে আছি ১৬ কোটি জনগণ- শুনবে বিশ্ব এবার বাঘের গর্জন’।
এসময় টাইগার সমর্থকরা জানান, ইংল্যান্ডে বাংলাদেশের সকল খেলায়, তাদের এই উন্মাদনা পৌঁছে যাবে টাইগারদের কানে। যা মাঠে ক্রিকেটারদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে সমর্থকদের বিশ্বাস ।

এ সময় ক্রিকেট ফ্যান ক্লাবের সদস্য মো. সেজান, তুষার, আলাউদ্দিন, সোহান, আলম, রুবেল, সজীব হোসেন, রুমন, কামরুল, ইবাদত হোসেন, সৌরভ, সুমন, রোহানসহ বিভিন্ন শ্রেণীপেশার টাইগার সমর্থক উপস্থিত ছিলেন।



Comments are Closed