প্রধান মেনু

গুরুদাসপুরে স্টাইলিশ চুল আলাদের ধরতে রাস্তায় ওসি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
স্টাইলিশ চুল আলাদের রাস্তা থেকে ধরে ধরে সেলুনে নিয়ে নিজে দাঁড়িয়ে থেকে মার্জিতভাবে চুল কাটালেন নাটোরের গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম।
চুল কাটায় স্টাইল চলবে না, শিক্ষার্থীসহ সকল শ্রেণির উঠতি বয়সি ছেলেদের মার্জিতভাবে চুল কাটাতে হবে। কেউ স্টাইলে চুল কাটিং করে রাস্তায় বেড় হতে পারবে না। স্টাইলে চুল কেটে রাস্তায় বেড় হলে তাকে শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম। স্টাইলে চুল কাটা বন্ধ করতে ওসি রাস্তায় এক অভিযান পরিচালনা করেন।
স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে পৌর সদরের শহীদ মোবারক সড়কের রবিন্দ্র নাথ দাস ওরফে রবি’র সেলুনে গিয়ে বিভিন্ন ধরনের স্টাইলে চুল কাটিং আলাদের ধরে ধরে নিয়ে মার্জিতভাবে চুল কাটিং করান তিনি দাঁড়িয়ে থেকে।
ওসি ওই সেলুনের মালিক রবিকে মার্জিতভাবে চুল কাটার নির্দেশনা দেন। সেখানে তিনি বলেন, আর কাউকে স্টাইলে চুল কেটে রাস্তায় চলতে দেয়া হবেনা।
এ বিষয়ে একাডেমিক অফিসার ইনচার্জ মোজাজারুল ইসলাম বলেন, অল্প দিনের মধ্যে সকল বিদ্যালয়ে সেমিনারের মাধ্যমে মার্জিতভাবে চুল কেটে শিক্ষার্থীদের স্কুলে আসার নির্দেশ দেয়া হবে। একই সঙ্গে প্রত্যেক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ করে তাদের সন্তানদের চুল কাটিংসহ চলাফেরার বিষয়ে নজরদারি করার পরামর্শ দেয়া হবে। শিক্ষার্থী ছাড়াও যে কোন পেশার ছেলেদের ওই ভাবে চুল কাটিং কওে রাস্তায় বেড় হতে দেয়া হবেনা।
তিনি আরও বলেন, পথ চলতে যেখানে সেলুনের দোকান পাই সেখানে মার্জিতভাবে শিক্ষার্থীদের চুল কাটানোর নির্দেশ দেয়া হচ্ছে। গুরুদাসপুরে আর বখাটে মার্কা চুল কাটানো চলবে না।