Main Menu

ভাঙ্গুড়ায় ঈদ পুণর্মিলনী ও পত্রিকার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়ায় দীপ্ত সাহিত্য পরিষদের উদ্যোগে ঈদ পুণর্মিলনী এবং সাহিত্য পত্রিকা “ভাঙ্গন” এর মোড়ক উন্মোচন, গ্রস্থ পর্যালোচনা,ভাষা-সংস্কৃতি ও সাহিত্যালোচনা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯জুন) সকাল সাড়ে ১০টায় সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মিলানায়তনে প্রধান অতিথি হিসেবে পত্রিকাটির মোড়ক উন্মোচন করেন অত্র কলেজের অধ্যক্ষ শহীদুজ্জামান।
ফকির খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রবীন্দ্র গবেষক ও বগুড়া সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয়ের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক নাছিম উদ্দিন মালিথা।
মোড়ক উন্মোচন কালে অধ্যক্ষ শহীদুজ্জামান বলেন, কল্পনার শক্তি দিয়ে আমাদের সাহিত্য চর্চা করতে হবে। এ ক্ষেত্রে সাহিত্য চর্চার কোনো বিকল্প নেই। আমরা এই পত্রিকার সাফল্য কামনা করছি।
অনুষ্ঠানে ভাঙ্গন পত্রিকার সম্পাদক ও পলাশ পাঠাগারের প্রতিষ্ঠাতা পরিচালক শামছুল ইসলাম পলাশ, ঈদ পুণর্মিলনী ও প্রকাশনা উদযাপন কমিটির সদস্য সচিব প্রভাষক দেবদ্যুৎ নারায়ন সরকার, কবি ও শিশু সাহিত্যিক সম্পাদক নুরুল ইসলাম বাবুল প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে কবি, সাহিত্যিক, নাট্যকার ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।