Main Menu

লঙ্কান শিবিরে দুঃসংবাদ

চলতি বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। মঙ্গলবার (১১ জুন) ব্রিস্টলে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

কিন্তু টাইগারদের বিপক্ষে মাঠে নামার আগে বড় দুঃসংবাদ শ্রীলঙ্কার জন্য। বোলিং হাতের কনুই আঙ্গুলে ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন শ্রীলঙ্কার ফাস্ট বোলার নুয়ান প্রদীপ।

৩২ বছর বয়সী এই বোলারের ফিটনেস ফিরে পেতে এক সপ্তাহ সময় লাগতে পারে বলে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে জানানো হয়েছে।

জানা যায়, সতীর্থ কুসল পেরেরার সাথে নেটে বোলিং অনুশীলনকালে ইনজুরিতে পড়েন প্রদীপ। কুসলের একটি বল সরাসরি মুখে লাগা থেকে ফেরাতে ডান হাত বাড়িয়ে দিলে আঘাত পান প্রদীপ। হাতের একটি আঙ্গুল ডিসলোকে হয়ে গেলে তাতে হাসপাতালে নেয়া হয়।

প্রদীপের ইনজুরির আপডেট জানিয়ে শ্রীলঙ্কার টিম ম্যানেজার আসান্থা ডি মেল বলেন, হাসপাতালে প্রদীপের চিকিৎসা করা হয়েছে। যেখানে ডাক্তাররা তার আঙুলের যথাযথ যত্ন নিয়েছে। তবে হাতে সেলাই পড়েছে তার। এন্টিবায়োটিকও নিতে হয়েছে। যে কারণে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে খেলা হবে না তার। অন্তত ১ সপ্তাহ বিশ্রাম নেয়ার পরামর্শ দেন ডাক্তাররা।

বিশ্বকাপ থেকে প্রদীপ যদি ছিটকে তাহলে তার বিকল্প নিয়ে কোনও চিন্তা নেই শ্রীলঙ্কার। কেননা দলে স্টান্ডবাই খেলোয়াড় হিসেবে কসুন রাজিথাকে আগেই ইংল্যান্ড নিয়ে গেছে তারা। তাই প্রদীপের বদলি হিসেবে তাকেই ডাকা হবে।



Comments are Closed