প্রধান মেনু

চাটমোহরে ১৫ দিন ব্যাপী বহুমুখী পাটজাত পণ্যের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ উপজেলা পরিষদের সহযোগিতায় ও চলনবিল নারী উন্নয়ন সংস্থা’র উদ্যোগে চাটমোহরে ১৫ দিন ব্যাপী বহুমুখী পাটজাত পণ্যের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক রাম কৃষ্ণ পালের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার। বিশেষ অতিথি’র বক্তব্য দেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইসাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, বাংলাদেশ ক্ষুদ্র ও মাঝারি পাটপণ্য উদ্যোক্তা এসোসিয়েশনের চেয়ারম্যান মো: আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আহমেদ, রাজশাহী জুট মিলস্-এর উপ-ব্যবস্থাপক (পাট) জিয়াউর রহমান প্রমুখ।
প্রশিক্ষণে মোট ৪০ জন নারী অংশগ্রহণ করেন এবং অংশগ্রহনকারী প্রশিক্ষনার্থীর মধ্যে ১০জন তৃতীয় লিঙ্গ (হিজরা) ছিলেন। আলোচনা শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে পুরস্কার ও সনদপত্র এবং অতিথিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।