Main Menu

ভাঙ্গুড়ায় মারামারির ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার ভাঙ্গুড়ায় পূর্ব শত্রুতার জের ঠাকুর ও ঘোষ পরিবারের মধ্যে মারামারির ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দিলপাশার ইউনিয়নের দিলপাশার গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রণো এবং তার দুই ভাই তপন কুমার ঘোষ (৫৮) ও তরুন কুমার ঘোষ (৪৬)।
দেবু চক্রবর্তী বলেন,আমরা গ্রামের হিন্দু সম্প্রদায়ের সবাইকে আমার মায়ের শ্রাদ্ধে দাওয়াত করি কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে প্রণো ঘোষ সকলকে ভয়-ভীতি দেখিয়ে দাওয়াতে যেতে নিষেধ করেন। ফলে দুপুর গড়িয়ে গেলেও অনেকে অনুপোস্থিত থাকেন। এর কারণ জানার পর প্রণো যেহেতু বর্তমান ইউপি চেয়ারম্যান সেজন্যে বড় ভাই প্রভাত কুমারসহ আমরা তার কাছে যাই এবং দাওয়াতে অংশ নেওয়ার জন্য অনুরোধ করি। তখন তিনি রাগান্বিত হয়ে আমাকে কিল ঘুষি মারেন ও প্রাণ নাশের হুমকী দেন। আমরা তাকে কিছুই বলিনি।
অশোক কুমার ঘোষ বলেন, বৃহস্পতিবার দুপুরে দেবু ঠাকুরের মায়ের শ্রাদ্ধের দাওয়াতে আমি উপস্থিত না হওয়ায় আমাকে ও আমার দুই ভাইকে তারা প্রহার করেছে। দুই ভাইকে বিকালে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ পর্যন্ত কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেননি।