Main Menu

ইউরোপের দেশে দেশে কোন মিশনে সুজানা জাফর!

মডেল ও অভিনেত্রী সুজানা জাফরকে ইদানিং শোবিজে কমই দেখা যাচ্ছে। কারণ বছরের শুরু থেকেই তিনি দেশের বাইরে বেশি সময় কাটাচ্ছেন। দুবাই হয়ে ওঠেছে তার সেকেন্ড হোম। এবারের ঈদ দুবাইতে করেছেন । দুবাইতে কয়েক বছরের আবাসন ভিসা পেয়েছেন তিনি। দুবাই থেকে ঢাকা, আবার ঢাকা থেকে দুবাই নিয়িমত যাতায়াত এখন এই শিল্পীর। তবে বর্তমানে তিনি অবস্থান করছেন ইউরোপের চেক প্রজাতন্ত্রে।

দুবাইয়ে ঈদ করে কয়েকদিনের জন্য অবশ্য দেশে ফিরেছিলেন এই গ্ল্যামার গার্ল। তারপর উড়াল দেন ইংল্যান্ড। সেখানে সপ্তাহখানেক অবস্থানের পর সুজানা চলে যান ইতালিতে। সেখান থেকে আসেন চেক প্রজাতন্ত্রে। তবে এটিই তার শেষ গন্তব্য নয়। হাঙ্গেরি ও ডেনমার্ক রয়েছে তার ভ্রমণ সূচিতে।

ফেসবুকে নিজের প্রোফাইলে সুজানা পোস্ট করেছেন তার ইউরোপ ভ্রমণের বহু ছবি।

আলোচিত এই মডেলের ঘণিষ্ঠজনদের কাছ থেকে জানা গেছে, সুজানার দুবাই আসা-যাওয়া করছেন মূলত ব্যবসায়িক কারণে। ‘সুজানাস ক্লোজেট’ নামে তার নিজস্ব ফ্যাশন হাউজের পোশাক দুবাইয়ে বাজারজাত করার চেষ্টা করছেন। তবে ইউরোপে গেছেন কোনো ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, বেড়ানোর জন্যই। ইউরোপের বিভিন্ন দেশে তার স্বজনরা ছড়িয়ে আছেন। সব কাজকে একমাসের জন্য ছুটি দিয়ে ইউরোপের দেশে দেশে ঘুরে বেড়ানোর মিশনে বেরিয়ে পড়েছেন সুজানা জাফর।