Main Menu

পাবনায় জুয়া খেলার অভিযোগে দুই আ.লীগ নেতাসহ আটক ১০

পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল (৪০) ও স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২) সহ ১০ ব্যক্তিকে জুয়া খেলার অভিযোগে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ জুন) দিবাগত রাতে তাদের আটক করা হয়। এ সময় জুয়া খেলার নগদ টাকা উদ্ধারের দাবি করে পুলিশ।

আটককৃতরা হলেন- চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল (৪০), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২), চর সুজানগর গ্রামের আব্দুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম মানিক (৪০), নাজির খান (৪৬), দীলিপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০), গোকুলনগর গ্রামের আশিস কুমার (৪০)।

বিষয়টি নিশ্চিত করে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, গোপন সংবাদ পেয়ে সোমবার দিবাগত রাত দশটার দিকে সুজানগর বাজারে এন এ কলেজের পশ্চিম পাশে জনৈক আব্দুস সাত্তারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করে পুলিশ।

আটককৃতরা দাবি করেন, তাদের ফাঁসানোর জন্য স্বার্থন্বেষী একটি মহল পরিকল্পিত ভাবে পুলিশকে ব্যবহার করেছে। বন্ধুরা মিলে তাস খেলছিলাম। এটাকে জুয়া খেলা বলে চালিয়ে দেয়া হচ্ছে।