Main Menu

তাড়াশ ও রায়গঞ্জে অশ্রুসিক্ত নয়নে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকাকে আনুষ্ঠানিকভাবে তাড়াশ ও রায়গঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

২৩ জুন রবিবার সন্ধ্যা ৬টায় রায়গঞ্জ উপজেলার অডিটোরিয়ামে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান ও রায়গঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শামিমুর রহমানের সভাপতিত্বে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা পদন্নতি পেয়ে যুগ্ন-সচিব হয়ে সিরাজগঞ্জ থেকে বদলী হওয়ায় তাড়াশ ও রায়গঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান ফোরাম, উপজেলার প্রেসক্লাব তাড়াশ, তাড়াশ রির্পোটাস ইউনিট ,রায়গঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন সাংবাদিক ,শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলদিয়ে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় বক্তব্য রাখেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড ইমরুল তালুকদার ইমন, তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আব্দুল হক উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম, , রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত আজমেরী হক, রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান, সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, রায়গঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ। পরে যুগ্ন সচিব ও বিদায়ী সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা তার বক্তবে সিরাজগঞ্জ জেলা বাসীর ভালবাসার স্মৃতি চারন করেন বলেন অন্যায়,দূর্নীতি বিরুদ্ধে থেকে সব সময় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াতে চেষ্টা করেছি। সব সময় মনে থাকবে সিরাজগঞ্জ জেলার কথা। অনুষ্ঠান শেষে সভাপতির সমাপনি বক্তবে রায়গঞ্জ ইউএনও শামিমুর রহমান বক্তব্য দিতে গিয়ে বিদায়ী জেলা প্রশাসকের নেতৃত্বে কাজের অভিগতার কথা তুলে ধরে কেঁদে ফেলেন এবং অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান।