Main Menu

সাঁথিয়ায় সাড়ে ৩ বছরের শিশুকে শ্বাসরোধ করে হত্যা ,চাচী আটক

পাবনার সাঁথিয়া করমজা গ্রামের রবিউল ইসলাম নামে সাড়ে ৩ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে চাচীর বিরুদ্ধে। চাচীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার করমজা গ্রামে। নিহত রবিউল করমজা মল্লিকপাড়া গ্রামের শামীমের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলা করজা গ্রামের শামীমের সাড়ে ৩ বছরের ছেলে রবিউলকে মঙ্গলবার সকাল থেকেই খুজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুজাখুজি করে সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করেন। পরে খুজাখুজিতে যোগ দেন শামীমের ছোট ভাইয়ের বউ ও হত্যাকান্ডে অভিযুক্ত কণা খাতুনও। খুজাখুজির এ পর্যায়ে কণা অসুস্থ হলে সে পার্শ¦বর্তী বেড়া হাসপাতালে ভর্তি হয়। এতে রবিউলের পরিবারের সন্দেহ হয়। পরে ওই দিনই সন্ধ্যার দিকে শামীমের ছোট ভাই শাহীনের টয়লেটের ট্রাংকির মধ্যে গলায় ওড়না পেচানো অবস্থায় রবিউলের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং হত্যাকান্ডে অভিযুক্ত কণা খাতুনকে আটক করে।
পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল ) শেখ জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং অভিযুক্ত কণা খাতুনকে আটক করি। তিনি বলেন শামীম ও শাহীন দুজন সৎভাই, কিছুদিন আগে নহিত রবিউলের বাবা শামীমের সাথে শাহীনের বউয়ের পারিবারিক দ্বন্দ হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্র“তার জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। লাশ উদ্ধার করে পাবনা মর্গেপ্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।