Main Menu

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের অভিযান পাবনায় ৩ জন গ্রেফতার

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ পাবনা সদর উপজেলার আফুরিয়া হট ফিলিং নামের এক ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে সোমবার সন্ধা ৭টার দিকে রাজা, নজরুলসহ ৩ জনকে গ্রেফতার করেছে। সেই সাথে ফ্যাক্টরী সিলগালা করা হয়েছে। পাবনা জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নওগাঁ জেলার একটি হত্যা মামলার সাথে জড়িত থাকার অভিযোগে পাবনার হট ফিলিং নামের ফ্যাক্টরী থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।


একাধিক সুত্র মতে জানা গেছে, পাবনার হট ফিলিং ফ্যাক্টরীতে দীর্ঘদিন ধরে হট ফিলিংসহ ৩টি আইটেমে সেক্সুয়ের ড্রিংক্স তৈরী করা হচ্ছে, যা উত্তর বঙ্গের ১৬টি জেলা শহরসহ বিভিন্ন উপজেলার মুদির দোকানে বিক্রি হচ্ছে। ফ্যাক্টরীর স্বত্যাধিকারী আরিফুল ইসলাম ও আব্দুর রাজ্জাক আইন প্রয়োগকারী সংস্থাকে ম্যানেজ করে মানুষের জন্য ক্ষতিকারক সেক্সুয়েল ড্রাগ তৈরী করছে বলে অভিযোগ রয়েছে। ফ্যাক্টরীর মালিক পাবনার প্রভাবশালী ব্যক্তিদের ছত্র ছাঁয়ায় থাকার কারণে এ বিষয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। ফ্যাক্টরী থেকে হত্যা মামলার সাথে জড়িত অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা এবং ফ্যাক্টরী সিলগালা করায় জনমনে নানা রকম সন্দেহের সৃষ্টি হয়েছে। ফ্যাক্টরীতে যে সেক্সুয়েল ড্রিংক্স তৈরী করা হয় সেটিরও কোন বৈধ কাগজপত্র নেই বলে অভিযোগ রয়েছে।


সূত্র মতে জানা গেছে, হট ফিলিং ফ্যাক্টরীতে তৈরী হট ফিলিং সেক্সুয়েল ড্রিংক্স সেবন করে নওগাঁয় ৩ জনের মৃত্যু হয়েছে এবং অনেকে অসুস্থ্য অবস্থায় নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পাবনার স্বচেতন মহল ফ্যাক্টরীতে তৈরী সেক্সুয়েল ড্রিংক্স সংশ্লিষ্ট দপ্তর থেকে পরীক্ষা করে তদন্তপূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করেছে।