Main Menu

চাটমোহরে মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

পাবনার চাটমোহর উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতি দিবস উদযাপিত হয়েছে। ২৬ জুন বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।


কর্মসূচীর মধ্যে ছিলো শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী।
উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আব্দুল হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মগরেব আলী, হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় প্রত্রিকার সম্পাদক কে. এম. বেলাল হোসেন স্বপন, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান মোন্নাফ প্রমূখ।


আলোচনায় বক্তাগণ মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সামাজিক এবং পারিবারিক সচেতনতা বৃদ্ধির প্রতি গুরুত্বারোপ করেন। আলোচনার পর মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন ও মাদকদ্রব্য বিরোধী রচনা এবং চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।