Main Menu

কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রী উত্যক্ত : প্রতিবাদ করায় হামলা ভাংচুর

পাবনায় ছাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদ করায় শহীদ এম মনসুর আলী কলেজে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।

আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় পিস্তল বের করে অধ্যক্ষকে প্রাণ নাশেরও হুমকী দেয়। ঘটনার প্রতিবাদে শিক্ষক শিক্ষার্থীরা তাৎক্ষনিক ভাবে কলেজের সামনে বিক্ষোভ করে সন্ত্রাসীদের বিচার দাবী করে।

কলেজ কর্তৃপক্ষ জানায়, ছাত্রীদের কমন রুমের সামনে কতিপয় বখাটে শিক্ষার্থীদের অশোভন ইঙ্গিত করে উত্যক্ত করছিল। বিষয়টি জানতে পেরে, কলেজ অধক্ষ্য সেখানে গিয়ে তাদের ধমক দিয়ে বের করে দেন । এই ঘটনার আধাঘন্টা পর ওই বখাটেরা পার্শ্ববর্তী গোলাপবাগ এলাকার আকাশ, হাসান, পিন্টুসহ দলবল নিয়ে ক্যম্পাসে এসে ভাংচুর চালায়। বাধা দেয়ায় তারা আগ্নেয়াস্ত্র উচিয়ে শিক্ষকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে হত্যার হুমকী দেয়। এ সময় সন্ত্রাসীদের ভয়ে ক্যাম্পাসে সকল প্রকার শিক্ষা কার্যক্রম বন্ধ হয়ে যায়।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেওয়া হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় কলেজ অধ্যক্ষ আব্দুস সামাদ বাদী হয়ে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের নামে আসামী করে মামলা দায়ের করেছেন। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে।