Main Menu

আটঘরিয়ায় প্রতিবন্ধী কলেজ ছাত্রীকে বেধরক মারপিট ॥ হাসপাতালে ভর্তি

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার আটঘরিয়া উপজেলার বেরুয়ান মহিলা কলেজের একাদশ শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী তানিয়া খাতুনকে (১৮) বেধরক মারপিট করে গুরুতর আহত করেছে। এসময় তারা প্রতিবন্ধীর গলার একটি স্বর্ণের চেন ও কানের এক জোড়া দুল ছিনিয়ে নেয়। এঘটনায় আটঘরিয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকাল ৩টার দিকে বেরুয়ান গ্রামের গভীর নলকুপের পাশে।

জানাযায়, উপজেলার চাঁদভা ইউনিয়নের বেরুয়ান গ্রামের তাজুল ইসলাম এর স্ত্রী বেরুয়ান মাঠে গরু চড়াতে যায়। এসময় হাপানিয়া গ্রামের মৃত এসকেন আলীর ছেলে আজম আলী একই মাঠে মহিষ চড়াতে গেলে উভয়ের মধ্যে এক পর্যারেয় কথা কাটাকাটি সৃষ্টি হয়। বিষয়টি স্ত্রী স্বামী তাজুল ইসলামকে জানান। এরই এক পর্যায়ে তাজুল ইসলাম বিষয়টি আজম আলীর কাছে শুনতে আসলে সে ক্ষিপ্ত হয়ে তাজুলকে বেধরক কিলঘুষি মারতে থাকে।

এক পর্যায়ে তাজুল ইসলামের কলেজ পড়–য়া প্রতিবন্ধী মেয়ে তানিয়া খাতুন বাবাকে বাঁচানো জন্য এগিয়ে গেলে আজম আলী, বাঁধন, ফুরকান, মোস্তফা গং লাঠিশোঠা দিয়ে তানিয়ার পিঠে ও মাথায় বেদম আঘাত করলে মাটিতে সে লুটিয়ে পড়ে। পরে গ্রামবাসী জানতে পারলে আজমকে ধাওয়া করলে পালিয়ে যায়।