Main Menu

টাইগারদের উৎসাহ দিতে মাঠে ঢালিউড তারকারা

বার্মিংহামে মঙ্গলবার (২ জুলাই) দুপুর সাড়ে ৩টায় ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। বিশ্বকাপের বাঁচা-মরার লড়াইয়ে বাংলাদেশের সমর্থকদের বিশ্বাস, গর্জে উঠবেই টাইগাররা। শুধু ব্রিটেন নয়, ইউরোপ আমেরিকাসহ বিভিন্ন দেশ থেকে প্রবাসী বাংলাদেশিরা এসেছেন লাল সবুজের দলকে সমর্থন জানাতে। তাদের স্বপ্ন শুধুই জয়ের। ভারতবধের গল্প রচিত হবে এজবাস্টনে।

তবে সর্বশেষ রোববারের (৩০ জুন) খেলায় তাদেরকে পরাজয়ের স্বাদ দিলো স্বাগতিক ব্রিটিশরা। তাই বাংলাদেশের বিপক্ষে জিতে আজকেই সেমিফাইনাল নিশ্চিত করতে মরিয়া ভারত। এদিকে টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে আছে টাইগারবাহিনীও। রয়েছে দারুণ আত্মবিশ্বাস। ভারতের বিপক্ষে নিজেদের সেরাটা দিয়ে লড়াই করার প্রত্যয় নিয়েই আজ মাঠে নামবে ক্যাপ্টেন মাশরাফি ও তার দল।

মঙ্গলবারের এই ম্যাচকে ঘিরে উত্তেজনার শেষ নেই। এজবাস্টনে মাঠে টাইগারদের সর্মথন সেই সাথে টেলিভিশনের পর্দায় লাখ লাখ চোখে তাকিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের জয়। তাকিয়ে আছে বাংলাদেশের ১৮ কোটি মানুষ। সমগ্রহ বাংলাদেশ জুড়ে আজ প্রার্থনায়।

এদিকে দলের জয়ের সমর্থনে শোবিজ অঙ্গনের তারকারাও প্রিয় দল বাংলাদেশের জয়ের জন্য মাঠে থাকবেন বেশ ক’জন তারকারা। তাদের মধ্যে রয়েছেন, ভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী জয়া আহসান,কণ্ঠশিল্পী তপন চৌধুরী, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, আব্দুর রাজ্জাক ও উপাস্থিপিকা পিয়া জান্নাতুলসহ আরো অনেকেই।

এ দিকে ভারতের বিপক্ষে বাংলাদেশ দলের জয় বেশ আশাবাদি চিত্রনায়ক ফেরদৌস। তিনি জানান, বাংলাদেশ দলের খেলোয়াড়রা বেশ পরিশ্রমি। আজকের ম্যাচে তারা জয় তুলে নিতে পারবেন তাদের চেষ্টায়। এছাড়া দেশসেরা ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল বরাবরই ভারতের বিপক্ষে ভালো খেলেন। আবার মোস্তাফিজুর রহমান ভারতের বিপক্ষেই যে স্মরণীয় কাটারে তাদের শিবিরে আঘাত হেনেছিলেন তা যদি আজকের ম্যাচে কাজে লাগাতে পারেন তাহলে অবশ্যই আজকে ভারত বধ করতে তেমন ঘাম ঝড়াতে হবে না টাইগারদের।

এছা্ড়াও বাংলাদেশ দলের জয় কামনা করে ফেসবুকেই অনেকে স্ট্যাটাস দিচ্ছেন তারকারা। তারকাদের মধ্যে, সাইমন সাদিক, নিরব, চিত্রনায়িকা অপু বিশ্বাস, অধরা খান, অভিনেত্রী অপি করিমসহ অনেকে প্রিয় বাংলাদেশ দলের জয় কামনা করে প্রার্থনা করেছেন।