Main Menu

ভাঙ্গুড়ায় কৃষি শ্রমিক আবুল কালাম হত্যাকারীদের ২৩ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ;এ নিয়ে এলাকায় জনমনে চরম ক্ষোভ

পাবনার ভাঙ্গুড়ায় কৃষি শ্রমিক আবুল কালাম হত্যাকারীদের ২৩ দিনেও পুলিশ গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে এলাকায় জনমনে চরম ক্ষোভ বিরাজ করছে।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১১ জুন ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামের কৃষি শ্রমিক আবুল কালামকে নিজ বাড়ির সামনে প্রকাশ্য দিবালোকে হত্যা করা হয়। ওই দিন সকালে গরু পাট খাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের প্রভাবশালী আমজাদ হোসেনের ভাই সাইফুল ইসলাম, ছেলে মো: রানা ও জিল্লুর রহমান হত্যার উদ্দেশ্যে আবুল কালামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর গুরুতর আহত আবুল কালামকে চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান। এ ঘটনায় ১১ জুন বিকেলেই আবুল কালামের ছেলে আবুল বাশার বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং-০৫। মামলায় অভিযুক্ত সাইফুল ইসলাম, মো: রানা ও জিল্লুর রহমানকে আসামী করা হয়েছে। কিন্তু হত্যা কান্ডের ২৩ দিন পার হলেও কৃষি শ্রমিক আবুল কালাম হত্যাকারীদের একজনকেও পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে এলাকায় জনমনে চরম ক্ষোভ বিরাজ করছে। সেই সাথে পুলিশের ভূমিকা নিয়েও জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ রানা সাংবাদিকদের জানায়,অভিযান চলছে খুব তারাতারি আসামিদের আইনের আওতায় আনা হবে।