Main Menu

বড়াইগ্রামে কলেজ ছাত্রকে গুলিতে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

নাটোরের বড়াইগ্রামে দিনে-দুপুরে গুলি করে এক কলেজ ছাত্রকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নগর ইউনিয়নের মকিমপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম আমিন হোসেন (২০)। সে মকিমপুর গ্রামের সাহাদত হোসেনের ছেলে ও খলিশাডাঙ্গা ডিগ্রি কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কিছুদিন আগে আমিন হোসেন এপাচি আরটিআর ব্রান্ডের একটি মোটরসাইকেল কিনে চালাচ্ছিলো। শুক্রবার বিকেলে সে বাড়ি থেকে কদিমচিলানের দিকে রওনা দেয়। এসময় বটতলা এলাকার একটি পরিত্যক্ত ভাটার সামনে আসলে পেছন দিক থেকে অপর আরেকটি মোটরসাইকেলের তিন আরোহী দুর্বৃত্ত তাকে গতিরোধ করে। এসময় মুহুর্তেই গুলি করে তিন দুর্বৃত্ত আমিনের মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমিনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্বৃত্তরা তার মোটরসাইকেল ছিনতাইয়ের লক্ষ্যে গুলি করেছে। দুবৃর্ত্তদের চিহ্নিত করে আটক করতে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে।