Main Menu

পাবনায় সড়ক দুঘর্টনায় ৩ মটর আরোহী নিহত

পাবনা- নগরবাড়ি মহাসড়কের বিরাহিমপুর বাজারে সোমবার দুপুরে মালবাহী ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই মটর সাইকেলে থাকা তিন আরোহী নিহত হয়েছে। সংবাদ পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি নিহতদের লাশ উদ্ধা ও ঘাতক ট্রাক আটক করে।
জানা যায়, ৮ জুলাই (সোমবার) দুপুর ১২টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের বিরাহিমপুর বাজারে পাবনা মুখী বসুন্ধরা গ্রুপের একটি ট্রাক (যার নংঢাকা মেট্রো-ট,১৩-৩৫৪২) অপর দিক থেকে আসা মটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনা স্থলেই তিন মটরসাইকেল আরোহী বন্ধু নিহত হয়।

নিহতরা হলো সাঁথিয়া উপজেলার আত্রাইশুকা গ্রামের দুলাল খাঁনের ছেলে ইশা খাঁন (৩২), সুজানগর উপজেলার বিরাহিমপুর গ্রামের রোমজানের ছেলে মুক্তার(৩০) ও তৈবিলা গ্রামের সাহাজের ছেলে রফিকুল ইসলাম ডাবলু (৩১)। নিহতরা কাশিনাথপুর নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিল। তিন বন্ধুর নিহদের সংবাদ বাড়িতে পৌঁছালে তাদের আত্বীয় স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে। ইশার ৫ বছরের এক সন্ত্রান বাবার জন্য চিৎকার করছিল। তার বাবা মা ও স্ত্রী বার বার জ্ঞান হারিয়ে ফেলছে। আত্বীয় স্বজনরা শোকে পাথর হয়ে গেছে।
সংবাদ পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ঘটনা স্থলে গিয়ে নিহত ৩জনের লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করে এবং ঘাতক ট্রাক আটক করে।
মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল খালেক জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা করা হবে। ঘাতক ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে।