Main Menu

বিএনপি নেতা কর্মীদের মৃত্যুদন্ডের রায়ে দেশ বাসী স্তম্ভিত—হাবিব

বাংলাদেশের ইতিহাসে কোন ঘটনায় আহত কিংবা নিহত না হয়েও ৯ জন মানুষের ফাঁসির আদেশ, ২৫ জনের যাবজ্জীবন কারাদন্ড আদালতের রায় একটি নজিরবিহীন ঘটনা। এই রায়ে শুধু বিএনপি নেতা কর্মীরাই নয় সারা দেশের মানুষ স্তম্ভিত হয়েছে। বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকারের এটা একটি অপকৌশল ছাড়া আর কিছু নয়। বিএনপিকে ধ্বংস করতে আজ অবধি হামলা মামলা অব্যহত রেখেছে এই জালিম সরকার। দেশ নেত্রী গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়াকে নির্মম ভাবে বন্দি করে রেখেছে। একদলীয় শাসন ব্যবস্থা চালু করে সন্ত্রাসের জনপদ সৃষ্টি করেছে এই সরকার। প্রকাশ্যে খুন করা আসামীরা আদালতের জামিন পায়, আর আমার নেত্রীকে মিথ্যা মামলায় কারারুদ্ধ করে রাখার পরে আদালতের কাছে জামিন চাইলে তাকে জামিন দেওয়া হয়না। কিন্তু সরকারী দলের নেতা কর্মীদের একাধিক চাঞ্চল্যকর হত্যা মামলা থাকলেও আদালত থেকে জামিন নিয়ে ঘুরে বেড়ায়।

বুধবার (১০ জুলাই) বেলা সাড়ে ১১টায় ঢাকা থেকে পাবনা অভিমুখে ট্রেন যোগে যাওয়ার মূহুর্তে পাবনার চাটমোহর রেলস্টেশনে উপজেলা বিএনপি আয়োজিত পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

পথসভায় চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ কে,এম আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কেন্দ্রীয় কৃষকদলের সদস্য সচিব হাসান জাফির তুহিন, পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিদ্দিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান মাষ্টার। এসময় জেলা বিএনপির নেতৃবৃন্দ ও উপজেলা বিএনপির বিপুল সংখ্যক নেতা কর্মী সেখানে উপস্থিত ছিলেন।