Main Menu

ঈশ্বরদী কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাঃ সম্পাদক বাবুর লাশ উদ্ধার

ঈশ্বরদী কিন্ডার কিন্ডারগার্টেন এসোসিয়েশনে সাধারণ সম্পাদক ও পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার গার্টেনের পরিচালক সিরাজুল ইসলাম বাবুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাবু পাকশীর বাঘইল গ্রামের মরহুম আজিজুর রহমানের ছেলে।
শুক্রবার (১২ জুলাই) সকাল ৮টায় ঈশ্বরদী-পাকশী রেললাইনের পাকশী স্টেশনের অদূরে রেল লাইনের উপর বাবুর দ্বিখন্ডিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ রেললাইনের পাশে পড়ে থাকা মোবাইল ফোন দিয়ে তার স্বজনদের কাছে ফোন দিয়ে বাবুর পরিচয় নিশ্চিত করেন।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বাবুর সহধর্মীনি মালা খাতুন। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, স্বামী-স্ত্রী দু’জন একসঙ্গে ফজরের নামাজ আদায় করেছি। নামাজ শেষে বাবু হাঁটাহাটি করার জন্য বাইরে বের হন। তাঁর বাসায় ফেরা দেরি দেখে বেশ কয়েকবার ফোন দিয়েছে কিন্তু ফোন বন্ধ পাওয়া গেছে। তিনি আরো বলেন, আজ চাইল্ড কিন্ডার গার্টেনের বনভোজনের আয়োজন করা হয়েছিল লালপুর পার্কে। বনভোজনের সকল প্রস্তুতিও নেয়া হয়েছিল। কথা ছিল সকাল ৯টায় সবাই রওনা দেবে। কিন্তু এর আগেই সবকিছু শেষ হয়ে গেল।
পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, বাবু প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন। ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত বলেন, নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে সে কিভাবে ট্রেনের নিচে কাটা পড়েছেন তা বিস্তারিত জানা যায়নি। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।