Main Menu

হল বাঁচাতে টলিউডের ছবি বাংলাদেশে মুক্তি!

হল বাঁচাতে ভারতীয় বাংলা সিনেমা ‘কিডন্যাপ’ বাংলাদেশে আমদানি করে মুক্তি দিচ্ছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। শুক্রবার (১২ জুলাই) ঢাকার ৫০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। রাজা চন্দ পরিচালিত ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন দেব ও রুক্মিণী।

এ প্রসঙ্গে সেলিম খান বলেন, অর্ধশতাধিক সিনেমা হলে ‘কিডন্যাপ’ মুক্তি পাচ্ছে আজ। এই ছবি একদম নতুন ছবি বলা যায়। বাংলাদেশে দেব-রুক্মিণীর প্রচুর ভক্ত আছে। এ কারণে ছবিটি আমি আমদানি করেছি।

তিনি আরো বলেন, বর্তমানে দেশের ছবি নির্মাণের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। যার ফলে সিনেমা হলে নতুন ছবি পাচ্ছেন না হল মালিকরা। নতুন ছবি না পাওয়ায় হল বন্ধ হয়ে যাচ্ছে। এর ফলে নিজ উদ্দ্যোগে সিনেমা আমদানি করে মুক্তি দিচ্ছি।

নারী পাচার নিয়ে ‘কিডন্যাপ’ ছবিটি দেখা যাবে একজন মূখ্যমন্ত্রীর মেয়েকে অপহরণ করে নারী পাচারকারীরা। তাদের মুখোশ উন্মোচন করতে এক নারী সাংবাদিক আদা-জল খেয়ে নেমে পড়ে। তাকে বাঁচাতে দেবের মিশন শুরু হয়। এভাবে ছবির গল্প এগিয়েছে।

গেল ঈদে ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পায়। মুক্তির পর সেখানে ছবিটি ব্যবসাসফল হয়। এবার দেখার পালা বাংলাদেশে দেবের এই ছবিটি কীরকম ব্যবসা করে।

ছবিতে দেব’রুক্মিণী ছাড়াও অভিনয় করেছেন চন্দন সেন, শ্রীপর্ণা সেন, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ৷ ছবির সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলি ৷ প্রযোজক দেব নিজেই।