চাটমোহরের বালুচর খেলার মাঠে ৪ জানুয়ারী বুধবার তাফসীরুল কোরআন মাহফিল

চাটমোহর অফিস, ৩০ ডিসেম্বর
বালুচর ও ছোট শালিখার পবিত্র কবরস্থানের মাইয়্যাতের রুহের মাগফিরাত কামনা উপলক্ষ্যে আগামি ০৪ জানুয়ারী ২০১৭ ইং ২১ পৌষ ১৪২৩ বাংলা রোজ বুধবার বাদ আছর হতে চাটমোহর পাইলট উচ্চবিদ্যালয়ের খেলারমাঠ তথা বালুচর খেলার মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত কোরআন মাহফিলে সভাপতিত্ব করবেন বালুচর ও ছোট শালিখা জামে মসজিদ ও কবরস্থান কমিটির সভাপতি সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনশক্তি কর্মসংস্থান প্রশিক্ষণ ব্যুরোর অবসরপ্রাপ্ত পরিচালক ও বালুচর ও ছোট শালিখা সমাজ কমিটির উপদেষ্টা আলহাজ্ব মোঃ মনজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নওগাঁ জেলার পুলিশ সুপার ও বালুচর ও ছোট শালিখা সমাজ কমিটির উপদেষ্টা মোঃ মোজাম্মেল হক (পিপিএম; বিপিএম) এবং চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মুফাচ্ছিরে কুরআন, মুহাদ্দিস ও মুফতী আল্লামা অধ্যাপক সিদ্দিকুর রহমান যশোরী।
দ্বিতীয় বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আধুনিক তাফসীর কারক , আযানের কন্ঠশিল্পী ও দার্শনিক বক্তা আলহাজ্ব আল্লামা মুফতী আবুল বাশার জিহাদী।
তৃৃতীয় বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ, মুমতাজুল মু’মিনিন, মুফাচ্ছিরে কুরআন, চাটমোহর এনায়েতুল্লাহ ফাযিল মাদ্রাসার সহকারী মুদাররিস হফেজ মাওলানা রেজাউল করিম বুলবুল।

উক্ত তাফসীরুল কোরআন মাহফিলে মহিলাদের বসার সুব্যবস্থা থাকবে। বালুচর ও ছোটশালিখা সমাজবাসী তাফসীর মাহফিলে যোগদানের জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author