গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ লিটন গুলিবিদ্ধ

গাইবান্ধা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের বাড়িতে ঢুকে তাকে গুলি করেছে অজ্ঞাত তিন সন্ত্রাসী। গুরুতর আহত অবস্থায় লিটনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান বলেন, ‘ আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে এমপির নিজ বাসভবনে এ ঘটনা ঘটে বলে তার পরিবার জানিয়েছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে যাওয়ার পর ঘটনার বিস্তারিত জানতে পারবো।’

স্থানীয়রা জানান, এমপি লিটন তার নিজ বাড়ির উঠানে দলীয় নেতাকর্মী নিয়ে বৈঠক করছিলেন। বৈঠক শেষে তিনি ঘরে যাওয়ার সময় হঠাৎ করে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে লিটনে শরীরে গুলি লাগলে তিনি গুরুত্বর আহত হন।

উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ এলাকায় গত বছরের ২ অক্টোবর এমপি লিটনের পিস্তলের গুলিতে আহত হয় গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শাহাদত হোসেন সৌরভ (১২)। এ ঘটনায় সৌরভের বাবা সাজু মিয়া বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে তাকে ঢাকার উত্তরা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। গত ১৫ অক্টোবর থেকে গাইবান্ধা জেলা কারাগারে ২৪ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পান আলোচিত এই এমপি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author