Main Menu

পাবনায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে খাদে নিহত-৩ আহত-২

মোবারক বিশ্বাস, পাবনা থেকে ঃ পাবনার দুলাইতে পাবনা- নগড়বাড়ি মহাসড়কের আলাদিপুর গোরস্থান নামক স্থানে পিডিবি’র পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে।
নিহতরা হলেন চাঁদপুর জেলার গাজিবাড়ির আব্দুল হানিফের ছেলে আরিফ হোসেন(২৭), বরিশাল জেলার মূলাদি থানার মোশারফের ছেলে পারভেজ হোসেন (৩২) ও গোপাল গঞ্জে জেলার শরিফুল ইসলামের ছেলে বিপ্লব (২৯)।
মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্য জানায়, আজ শুক্রবার ভোর ৬ টার দিকে ঢাকা মেট্রো-ণ-১৩-৩৫১২ পিকআপ ভ্যানটি বিদ্যুতের ট্রান্সফারমার নিয়ে পাবনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভ্যানের চালক অসাবধানতা বশত ঘুমিয়ে পড়লে পিকআপ ভ্যানটি মহাসড়কের আলাদিপুর নামক স্থানে গোরস্থানের পাশে গাছের সাথে আঘাত প্রাপ্ত হয়ে উল্টে যায়। এসময় ঘটনা স্থলেই পিডিবি’র ২ কর্মকর্তাসহ ৩ জন নিহত হয়। অপর আহত ২ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাবনা পল্লী বিদ্যুৎ ২ আতাইকুলা জোনাল অফিসের ডিজিএম হামিদুল হক জানান, পিকআপ ভ্যানের মালামাল আমাদের নয়। নিহতরা পিডিবি’র লোক হতে পারে। এলাকাবাসী জানান, ফযরের নামাজের শেষ হলে আমরা বিকট শব্দ ও চিৎকার শুনতে পাই। পরে আমরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করি।
মাধপুর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা শহিদুল হোসেন জানান, আমাদের টহল পুলিশ সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি।