পাবনার বেড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে পৌর এলাকার বনগ্রাম দক্ষিন মহল্লার সওদাগড়পাড়া ও চটক্যা গোষ্ঠির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে হাবুল (৩২),সাইফুল (৩৫)গুরুতর আহত হওয়ায় তাদের বেড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়।

এলাকাবাসি সুত্রে জানা যায়,  রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে পৌর এলাকার বনগ্রাম দক্ষিন মহল্লার সওদাগড়পাড়ার  রাজু, হেলাল আসকার, সামিরুলসহ ২০ থেকে ২২জন ছেলে বেড়া বিবি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলছিল। বিকাল সাড়ে পাঁচটায় চটক্যা গোষ্ঠির অনিক, সাইদ, হানিফ, জন, বাবুল, রবিন,শামিমসহ ১৫ থেকে ২০ জন ছেলে ফুটবল মাঠে প্রবেশ করে তাদের খেলা বন্ধ করে দেয়। এসময় তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘ্যবদ্ধ হয়ে লাঠিসোটা ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় আধা ঘন্টা ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পুলিশ  খবর পেয়ে ঘটনা স্থলে এসে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহম্মদ বলেন, ফুটবল খেলা নিয়ে ছেলেদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author