পাবনা মাসব্যাপী অনুষ্ঠিতব্য ২১শে বই মেলা’র সমাপনী

শফিক আল কামাল’ পাবনা ॥ পাবনায় অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর উদ্যোগে মাসব্যাপী অনুষ্ঠিতব্য ২১শে বই মেলা’র সফল সমাপনী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল হামিদ রোডের রফিকুল ইসলাম বকুল পৌর মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ বই মেলার সমাপনী অনুষ্ঠিত হয়।

মাছরাঙ্গা টেলিভিশন’র ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু’র সভাপত্তিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাবনা ৫-আসনের সুযোগ্য সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। তিনি বলেন শিক্ষিত জাতি গড়ে তোলার লক্ষ্যে বই পড়ার গুরুত্ব অস্বীকার্য। সেজন্য ২১ শে বই মেলা শিক্ষার্থীদের বই পড়ার প্রতি আগ্রহ বাড়িয়ে তুলবে। শিক্ষার্থীরা অসৎ সংঙ্গ থেকে দুরে থেকে সুন্দর সমাজ গঠনে ভুমিকা রাখবে। আরো বক্তব্য রাখেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক জনাব রেখা রানী বালো, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মো. কামরুজ্জামান, পাবনা প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজ’র অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মুজুমদার, পাবনা সংবাদপত্র পরিষদ’র সভাপতি আব্দুল মতীন খান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হবিবুর রহমান হাবিব, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পরিচালক সাইফুল আলম চৌধুরী স্বপন, বিভিন্ন লেখক কবি ও সাহিত্যিক, স্কুল ও কলেজ’র শিক্ষক ও শিক্ষার্থীরা, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, সুধীজন ও সাংস্কৃতিক ব্যাক্তিত্বসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author