পাবনা প্রতিনিধি:পাবনায় ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মানিক হোসেন (২১) হত্যাকারী দুইজনকে আটক এবং ছিনতাইকৃত অটো রিক্সা ও হত্যার কাজে ব্যবহ্নিত মাফলার উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত স্বপন (২০) নাজিরপুর বড়ইপাড়া এলাকার সুলতালের ছেলে ও ইকবাল (২০) একই এলাকার একরাম প্রামাণিকের ছেলে। গ্রেফতারমৃতরা মঙ্গলবার আলাদতে স্বীকারক্তি মূলক জবানবন্দি দিয়েছে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত স্বপন ও ইকবাল রোববার সন্ধায় মানিক হোসেনের অটো রিক্সা ভাড়া করে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। এক পর্যায় রাত হয়ে গেলে সুযোগ বুঝে রাখালগাছি বিলপাড়া এলাকায় মাফলার দিয়ে শ্বাসরোধ করে মানিককে হত্যা করে তার অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়।
সদর থানার ওসি আব্দুর রাজ্জাক বার্তা সংস্থা পিপ‘কে জানান, হত্যাকারীরা ছিনতাইকৃত অটো রিক্সাটি সোমবার সন্ধায় সদর উপজেলার বাগছিপাড়া এলাকার জনৈক ব্যাক্তির কাছে বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে পাবনা সদর থানার অফিসার ইনর্চাস আব্দুর রাজ্জাকের নেতৃত্বে মানিক হোসেন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুমনসহ একদল সঙ্গীয় পুলিশ ফোর্স অটোরিক্সাটি বিক্রির সময় স্বপন ও ইকবালকে হাতে নাতে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে হত্যার কাজে ব্যবহ্নিত একটি মাফলার উদ্ধার করে। পুলিশ আরো জানানয়, গ্রেফতকৃতরা ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দ্যেশে মানিক হোসেনকে হত্যা করেছে বলে পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেষ্ট রেজাউল করিমের আদালতে স্বীকারক্তি মূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, সোমবার দুপুরে পাবনা সদর উপজেলার রাখালগাছি বিলপাড়া এলাকা থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মানিক হোসেনর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মানিক হোসেন হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author