তাড়াশে জামিন পেলেন এমপি মিলন

আশরাফুল ইসলাম রনি,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় (জিআর ১৬২/১৬) আদালত থেকে জামিন নিয়েছেন সংসদ সদস্য ম.ম আমজাদ হোসেন মিলন।

বুধবার বেলা ১১টায় সংসদ সদস্য ম.ম আমজাদ হোসেন মিলন সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী আদালত তাড়াশ) আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানী শেষে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন।

সংসদ সদস্য ম.ম আমজাদ হোসেন মিলনের আইনজীবী রফিকুল ইসলাম বাটুল জামিনের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০ হাজার টাকার বন্ডে এমপিকে জামিন দিয়েছেন আদালত।

আমলী আদালতের (তাড়াশ) জেনারেল রেজিষ্টার অফিসার (জিআরও) জাহিদুল ইসলাম জাহিদ জামিনের সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে ৮ নভেম্বর এই মামলায় এমপির পুত্রসহ ৮ নেতাকর্মীকে জামিন দেয় একই আদালত।

প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর দুপুরে আসামীরা উপজেলা পরিষদে চেয়ারম্যানে কক্ষে হামলা চালিয়ে চেয়ারম্যান আব্দুল হককে গুরুতর আহত করে। এসময় কক্ষের আসবাপত্র ভাংচুর করা হয়। গুরুতর আহত উপজেলা চেয়ারম্যানকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় চেয়ারম্যানের ভাগ্নে ও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বাদী হয়ে এমপি ম.ম আমজাদ হোসেন মিলন তার দুই পুত্র, ব্যক্তিগত সহকারী ও তাড়াশ প্রেসক্লাবের সভাপতিসহ ১৪ জনকে আসামী করে তাড়াশ থানায় মামলা দায়ের করেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author