আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা সাংবাদিকদের কলমের শক্তি দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে

স্টাফ রিপোর্টার
সাংবাদিকদের কলমের শক্তিকে দেশের উন্নয়নের স্বার্থে কাজে লাগাতে হবে। দেশের বিভিন্ন সংকটের সময় সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বর্তমানেও সাংবাদিকরা সত্য ও ন্যায়ের মাধ্যমে দেশের উন্নয়নের জন্য সাধারণ মানুষের পক্ষে কলমের লিখনির মাধ্যমে এলাকার ও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এসময় বক্তারা সাংবাদিকদের বিভিন্ন কাজে সহযোগীতা করার জন্য সকলকে আওভান জানান।

রবিবার বিকেলে আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অতিথিবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়োজিত র‌্যালি ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যদেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন। বিশেষ অতিথির বক্তব্যদেন মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল গফুর মিয়া, আটঘরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জহুরুল হক, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ। আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্যদেন বীরমুক্তিযোদ্ধা মোঃ সুলতান মাহমুদ, সাপ্তাহিক দেশ বিবরনের সম্পাদক আব্দুস সাত্তার মিয়া, আটঘরিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বেলাল হোসেন খান, রিপোর্টার্স ইউনিটির সমাজকল্যাণ সম্পাদক মনিরুজ্জামান সুজন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি মোঃ শফিউল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আসাদুল ইসলাম নিঠু, দেবোত্তর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার জুলি, দেবোত্তর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল বারী, দেবোত্তর ওয়ালটন শো-রুমের পরিচালক মোঃ শফিউল্লাহ শফি, চয়নিকা নাট্যগোষ্ঠীর সভাপতি দেলোয়ার হোসেন কিরন। অনুষ্ঠানের শুরুতে আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদর দেবোত্তর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author