পাবনায় টেন্ডার নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১; আহত ৫

পাবনা : ঠিকাদারী কাজের টেন্ডার নিয়ে বিরোধের জের ধরে পাবনার বেড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।
সোমবার দিবাগত রাত নয়টার দিকে বেড়া পৌর এলাকা নতুনপাড়া চারমাথা মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগ কর্মী আলিম খাঁ (৪০) বেড়া পৌর সদরের হাতিগাড়া খাঁ পাড়া মহল্লার আব্দুর রহমানের ছেলে।
বেড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভার ঠিকাদারী কাজের একটি টেন্ডার ভাগ বাটোয়ারা নিয়ে স্থানীয় আওয়ামী লীগ সমর্থিত আলিম খাঁ ও শফি হোসেনের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার রাতে পৌর সদরের নতুনপাড়া চারমাথা মোড় নামক স্থানে দুই পক্ষ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রাঘাতে আওয়ামী লীগ কর্মী আলিম খাঁসহ অন্তত ৬ জন আহত হয়। তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম খাঁকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।
ওসি আরো জানান, পুলিশ আলিমের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author