পরীমণি আবারো সৌরভ ছড়াবেন

সিক্যুয়েল শব্দটি উচ্চারিত হলে চোখের সামনে ভেসে উঠে চলচ্চিত্রের দ্বিতীয় বা ধারাবাহিক কোনো পর্ব। বিশেষ করে এ সময়ের চলচ্চিত্রগুলোতে এ ক্রেজ একটু বেশিই পরিলক্ষিত হয়।

হোক সেটা হলিউড, বলিউড কিংবা ঢালিউড। এবার এই সিক্যুয়েলে ফের সৌরভ ছড়াবেন পরীমণি। তবে কোনো চলচ্চিত্র বা নাটকে নয়, বিজ্ঞাপনে।

প্রায় দুই বছর আগে একটি বিউটি সোপের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন পরীমণি। সেই বিজ্ঞাপনে অনেকটা জমকালোভাবেই উপস্থাপন করা হয় এ লাস্যময়ীকে।

কলকাতার একটি স্টুডিওতে সৌনক মিত্রের পরিচালনায় নির্মিত হয়েছিল এ বিজ্ঞাপনটি। এখনো এটি বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। এছাড়া দেশের বিভিন্ন বিলবোর্ডেও জায়গা করে নেয় বিজ্ঞাপনটি। সেই ধারাবাহিকতায় এবার নির্মিত হচ্ছে স্যান্ডালিনা রোজ বিউটি সোপের টিভিসি। আগেরটি ছিল স্যান্ডাল ব্র্যান্ডের, আর এবার নতুন একটি সৌরভে।

গত শনিবার কলকাতায় গেছেন পরীমণি। আর সোমবার থেকে ক্যামেরা অন হয় এ শৈল্পিক কর্মযজ্ঞের। পরীমণি বলেন, ‘আগের বিজ্ঞাপনটিতে অভূতপূর্ব সাড়া পেয়েছিলাম। আশা করি, এবারের সিক্যুয়েলটি দর্শকদের হৃদয়ে গেঁথে থাকবে। ’

পরীমণি আরও বলেন, ‘চলচ্চিত্রের দর্শক প্রতিক্রিয়া একটু সময় নিয়ে পাওয়া যায়। আর বিজ্ঞাপনের প্রতিক্রিয়া খুব দ্রুত। এ মাধ্যমটিও বেশ ভালো লাগে আমার। চলচ্চিত্রের মতো এখানেও দীর্ঘমেয়াদে কাজ করতে চাই। ’ এর আগে একটি মিষ্টি কোম্পানি, কোমল পানীয়, রেফ্রিজারেটর, মেহেদি, গ্যাস স্টোভ ও চাটনির বিজ্ঞাপনে কাজ করেছেন পরীমণি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author