শীত চাই শাবনূরের

তার ফেরার খবর বহুদিন ধরেই শোনা যাচ্ছিলো। কিন্তু কবে ফিরবেন, না ফিরবেন বিষয়টি জানতেন না কেউই। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চলচ্চিত্রে ফিরছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শাবনূর।

এ নায়িকার পছন্দের নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’র মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

সাইমন সাদিক ও পিয়া বিপাশা জুটির এ ছবিতে শাবনূরকে গানের শিক্ষকের ভূমিকায় দেখা যাবে। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

পরিচালকের অনুরোধে ছবির একটি গানেও কণ্ঠ দিয়েছেন শাবনূর। গরমের মধ্যে এ ছবির শুটিং করতে চাননি তিনি। মাঝে শরীরটাও বিগড়ে গিয়েছিল তার। তখন চিকিৎসা নিতে ছুটে গিয়েছিলেন অস্ট্রেলিয়া। তাইতো শুটিংয়ে ফিরতে একটু সময় নিতে চেয়েছিলেন এ নায়িকা। আসছে নভেম্বরে ঋতুচক্রে শীত এলে টাঙ্গাইলে এ ছবির দৃশ্যধারণে অংশ নেবেন শাবনূর নির্মাতা সূত্রে এমনটাই জানা গেছে।

অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ দুই দেশেই বসবাস করেন শাবনূর। গেলো ঈদ-উল-ফিতরের পর পর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন তিনি। গেলো ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান জয়ের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাবনূর। সবশেষ তাকে ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে দেখা গিয়েছিল।

বছর দুয়েক আগে শাবনূর তার অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’র কাজে অংশ নেন। সেদিন এফডিসিতে শাবনূরের শুটিং দেখতে নির্মাতা, প্রযোজক ও সাংবাদিকের উপচে পড়া ভিড় ছিল। শাবনূর শুটিং করছেন জেনে সেখানে উপস্থিত অনেকেই তার সঙ্গে দেখা করতে হাজির হন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author