কারিনা ও ক্যাটরিনার পর এবার বাংলাদেশের মিম

বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মণ্ড বিক্রয়কারী প্রতিষ্ঠান মালাবার। এর অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন বলিউড তারকা কারিনা কাপুর ও ক্যাটরিনা কাইফ। এদিকে বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বিখ্যাত এ প্রতিষ্ঠানটির আমন্ত্রণে আরব উপদ্বীপের দেশ ওমান যাচ্ছেন।

সেখানে একটি রোড শোতে অংশ নেবেন। এর পাশাপাশি এই সময়ের মধ্যে প্রতিষ্ঠানটির প্রচারের জন্যও কাজ করবেন। আর এর মধ্য দিয়েই প্রতিষ্ঠানটি বাংলাদেশি কোনো তারকা নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করতে যাচ্ছে।

এদিকে গত মাসেই ওমানে একটি শোতে অংশ নিতে গিয়েছিলেন মিম। এরপর এই এলো খবর। এ বিষয়ে মিম ৯ অক্টোবর প্রিয়.কম’কে বলেন, ‘অবশ্যই ভাল লাগছে, আন্তর্জাতিক একটি কোম্পানির সঙ্গে যুক্ত হয়ে কাজ করছি। যে কাজটা কারিনা কাপুর করেন, সে কাজটাই আমি করব। আর প্রথমবারের মতো বাংলাদেশের শিল্পী নিয়ে কাজ করছে মালাবার। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। একজন বাংলাদেশী শিল্পী হিসেবে যাচ্ছি। বাংলাদেশকে সেখানে রিপ্রেজেন্ট করার সুযোগ রয়েছে। তাই ভালো তো লাগবেই।’

খোঁজ নিয়ে জানা গেছে, ওমানের মাসকাটে ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। তারপর মিম অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।মিম জানান, ওমান থেকে রোড শো, ও প্রচারের কাজ শেষে ১৬ অক্টোবর দেশে ফিরব তিনি। এরপর আবার ভারতে যাবেন। জিসিসিতে (গালফকো-অপারেশন কাউন্সিল) এটাই মালাবারের প্রথম আয়োজন। অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশের ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসি-এর স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ।

এছাড়া বিদ্যা সিনহা মিম কিছুদিন আগে ‘আমি নেতা হব’ নামে ছবির কাজ শেষ করেছেন। তবে মিমের অংশের একদিনের শুটিং এখনও বাকি আছে। আর গানের শুটিং দেশের বাইরে হবে। তবে এখনও ভিসা প্রসেসিং এর কাজ চলছে। উত্তম আকাশ ছবিটি পরিচালনা করেছেন। এতে মিমের নায়ক শাকিব খান।

প্রসঙ্গত মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি ২০ অক্টোবর মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর। ছবিটিতে অভিনয় করেছেন মৌসুমী, মিম, মনোয়ার হোসেন ডিপজলসহ আরও অনেকেই। ছবিটি প্রযোজনা করেছেন নাদের খান।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author