মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-১৭ পদক পাওয়ায় পাবনা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমানকে সংবর্ধনা প্রদান

পাবনা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট রোটারিয়ান, সমাজসেবক এবং সফল ব্যবসায়ী জনাব মতিউর রহমানকে আর্ত মানবতা সেবায় বিশেষ অবদান রাখার জন্য ঢাকাস্থ “ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস” নামীয় একটি মানবাধিকার সংগঠন গত ৪ অক্টোবর মহাত্মাগান্ধী পিস এ্যাওয়ার্ড-১৭ প্রদান করে। তারই ধারাবাহিকতায় এ বিরল সম্মান ও পদক প্রাপ্তিতে পাবনা স্টেডিয়ামস্থ সানমুন ফিটনেস ক্লাব গত ৬ অক্টোবর স্টেডিয়ামে গোলচত্ত্বরে মতিউর রহমানকে এক ফুলেল সংবর্ধনায় অভিষিক্ত করে। এ উপলক্ষে ক্লাবের সভাপতি পাবনা জেলা আওয়ামীলীগের সিনিঃ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ( বাবু)’র সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা এডওয়ার্ড কলেজের সাবেক ভাইচ প্রিন্সিপ্যাল পিসিসি’র ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক শাহনাওয়াজ সালাম, সিরাজগঞ্জ জামতৈল ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোঃ শহীদুল্লাহ, বীরমুক্তি যোদ্ধা বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান ওমর ফারুক, পাবনা জেলা শ্রমিক লীগের সিনিঃ সহ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, বীরমুক্তিযোদ্ধা বেরুন ভাই, এবং বিশিষ্ট সফল ব্যবসায়ী মোঃ ইদ্্িরস আলী প্রমুখ।
সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু বলেন, এ বিরল সম্মাণ প্রাপ্তিতে আমাদের পাবনা জেলা মতিউর রহমান সাহেবের কারণে গর্ববোধ করছে। তাকে এ পদক প্রাপ্তির জন্য আন্তরিক শ্রদ্ধা ও মোবারক বাদ জানিয়ে দীর্ঘায়ু কামনা করে ফুলের তোড়া দিয়ে অভিন্দন জানান তিনি। শেষে এক চা চক্রের মাধ্যমে মহাত্মাগান্ধী এ্যাওয়ার্ড প্রাপ্ত মতিউর রহমানকে ফুলেল শুভেচ্ছায় শিক্ত করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author