পাবনায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

আর কে আকাশ,: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পাবনায় জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এসময় আয়োাজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনর সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথার পরিচালনায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ¦ কামিল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহ্মেদ, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, আমিরুল ইসলাম আমিন, যুগ্ম সম্পাদক শ্রী প্রদীপ কুমার সাহা, আলমগীর হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক হারিক হোসেন, দপ্তর সম্পাদক এম. রুহুল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, সদর উপজেলার আহ্বায়ক আব্দুস সালাম, পৌর আহ্বায়ক আব্দুল বারিক প্রমূূখ। এসময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। এর আগে রাত ১২টা ১ মিনিটে কেক কাটা, সকাল সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author