নিজস্ব প্রতিনিধি : চাটমোহর উপজেলা হান্ডিয়াল ইউনিয়নের ২সন্তানের জনক ও এক স্কুল শিক্ষক অনৈতিক পরকীয়া সম্পর্কে জড়িয়ে অন্যর স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হান্ডিয়াল গ্রামে।
এলাকাবাসিসূত্রে জানা যায়, হান্ডিয়াল ইউনিয়নের ভেংরি গ্রামের স্কুল শিক্ষক ও ৩সন্তানের জনক সায়েম উদ্দিন (৩৪) এর সাথে হান্ডিয়াল গ্রামের চাদ আলী বিবাহিত কন্যা ও নবীন গ্রামের রেজাউলের স্ত্রী জোসনা খাতুন (২২) সম্প্রতি অনৈতিক পরকীয়া সম্পর্কে গড়ে উঠে। এরই এক পর্যায়ে গতকাল মঙ্গলবার ভোরে হান্ডিয়াল গ্রামের বাবার বাড়ি থেকে জোসনা খাতুর সায়েমের সাথে পালিয়ে গেছে। স্কুল শিক্ষক সায়েমের ২টি কন্যা ও একটি ছেলে সন্তান রেখে অন্যর বিবাহিত স্ত্রী কে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনার এলাকার সর্বত্র ব্যাপক আলোচনার ঝড় ও উঠেছে ।

স্থানীয় বাসিন্দা রফিকুল ইসলাম রনি ও মোখলেছুর রহমান সহ অনেকেই জানান, এধরনের অনৈতিক কান্ডের জড়িত শিক্ষকের বিচার হওয়া উচিত। স্কুল শিক্ষক সায়েমের কর্মস্থল প্রতাপ মহিউদ্দিন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল জলিল জানান, শিক্ষক সায়েম গত ৩দিন পূর্বে ২দিনের ছুটি নিয়ে যাওয়ার কর্মস্থলে যোগদান করেনি। তবে তিনি বিষয়টি স্থানীয় ভাবে শুনেছেন বলে স্বীকার করেন ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author