প্রধান সূচি

ঈশ্বরদী প্রেসক্লাবে জেলা পরিষদের অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর

ঈশ্বরদী ( পাবনা) সংবাদদাতা :
পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল কর্তৃক ঈশ্বরদী প্রেসক্লাবের উন্নয়ন কল্পে প্রতিশ্রুত অনুদানের বরাদ্দপ্ত্র মঙ্গলবার সন্ধ্যায় হস্তান্তর করা হয়েছে। জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল ও শফিউল আলম বিশ্বাস চেয়ারম্যানের পক্ষে দুই লাখ টাকার এই বরাদ্দপত্র কার্য নির্বাহী কমিটির হাতে তুলে দেন। কমিটির অন্যান্য কর্মকর্তাদের পক্ষে প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বাতেন বরাদ্দপ্রত্র গ্রহন করেন।
এসময় জেলা পরিষদ সদস্য বাবু মন্ডল মানবতার মাতা জননেত্রি শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব ও জেলা পরিষদ চেয়ারম্যান লাল ভাইয়ের অবদানের কথা উল্লেখ করেন। চলতি অর্থ বছরেই আরো ২ লাখ টাকার অনুদান প্রেসক্নাবকে প্রদান করা হবে বলে তিনি ঘোষণা করেন।
এসময় সভাপতির অনুপস্থিতে সহ-সভাপতি কেএম আবুল বাসার সভাপতিত্ব করেন। বরাদ্দপ্ত্র প্রদান অনুষ্ঠানে অন্যান্য সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক শেখ মহসীন, সিনিয়র সাংবাদিক আবুল হাশেম,এম এ কাদের, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, সদস্য আক্তারুজ্জামান মিরু,
ময়নুল ইসলাম মিন্টু,আসিফ জামান, আশরাফুল ইসলাম সবুজ,রাসেল ইসলাম ,শিশির প্রমুখ।