প্রধান সূচি

শফি আহমেদ তার কর্মের মাধ্যমেই মানুষের মধ্যে চীরদিন বেঁচে থাকবেন—-স্মরণসভায় বক্তারা

স্টাফ রিপোর্টার ॥ পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও ডাকসুর সাবেক জিএস শফি আহমেদ তার কর্মের মাধ্যমেই মানুষের মধ্যে চীরদিন বেঁচে থাকবেন। তার মত কৃতিমান বাম রাজনীতিক ও সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি তার রাজনৈতিক জীবন এবং সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।

সোমবার রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও ডাকসুর সাবেক জিএস শফি আহমেদের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। স্মরণসভায় মুল বক্তব্য রাখেন, একুশে পদকপ্রাপ্ত দেশবরেণ্য সাংবাদিক ও কলামিস্ট রণেশ মৈত্র, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, প্রয়াত শফি আহমেদের ছোট ভাই গণতন্ত্রি পার্টি পাবনা জেলা শাখার সভাপতি সুলতান আহমেদ বুড়ো, ওয়াকার্স পার্টি পাবনা জেলা শাখার সভাপতি কমরেড জাকির হোসেন, পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, পাবনা প্রেসক্লাব সিনিয়র সহসভাপতি শহিদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, পাবনা প্রেসক্লাব সদস্য সাংবাদিক, লেখক ও বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বার প্রমুখ। অনুষ্ঠানের শুরুর আগে মরহুমের রুহের প্রতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।