প্রধান সূচি

সাকিবদের বিপক্ষে শামীম-ইমরানের ব্যাটিং ঝড়

ইমরান উজ্জামান ও শামীম পাটোয়ারির ব্যাটিং তাণ্ডবে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৬ ওভারে ৭৮ রানের বড় সংগ্রহ পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দলটির হয়ে ১৪ বলে সর্বোচ্চ ৪১ রান করেছেন ইমরান উজ্জামান আর ১৬ বলে ২৯ রান করে অপরাজিত ছিলেন শামীম। মঙ্গলবার (০৮ জুন) সকাল ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও মোহামেডান ও প্রাইম দোলেশ্বরের ম্যাচ মাঠে গড়ায় বেলা সাড়ে ১১টায়। দেরিতে খেলা হওয়ায় মাত্র ৬ ওভারে নামিয়ে আনা হয় ম্যাচের দৈর্ঘ্য। টসে হেরে ব্যাট করতে নেমে বিধ্বসী শুরু করেন প্রাইম দোলেশ্বরের দুই ওপেনার শামীম ও ইমরান উজ্জামান।

তাসকিন আহমেদের করা ইনিংসের প্রথম ওভারে ২ ছক্কা ১ চারে ১৮ রান নেন এই দুই ওপেনার। এরপরের ওভারে সাকিব আল হাসান এসেও সুবিধা করতে পারেননি। তাঁর ওভারেও দুটি ছক্কা ও একটি চার মেরেছেন শামীম-ইমরান উজ্জামান। সেই ওভার থেকে আসে ১৭ রান। তৃতীয় ওভারে রুয়েল মিয়া ছিলেন আরও খরুচে। তাঁর ওভারে দুটি ছক্কা ও একটি চার মারেন ইমরান উজ্জামান। একটি বাই চারের সঙ্গে ওই ওভারে মোট আসে ২৩ রান। চতুর্থ ওভারে এই দুই ব্যাটসম্যানের রানের গতি কিছুটা কমান সাকিব। সেই সঙ্গে ওই ওভারে ১০ রান দেয়ার সঙ্গে ১৪ বলে ৪১ রান করা ইমরান উজ্জামানকে ফেরান তিনি।

ইনিংসটি খেলতে দুটি চার ও পাঁচটি ছক্কা মেরেছেন ইমরান উজ্জামান। পঞ্চম ওভারে এসে মোহামেডানকে দ্বিতীয় ব্রেক থ্রু এনে দেন আবু জায়েদ রাহি। নিজের প্রথম বলেই ফরহাদ রেজাকে সাজঘরে ফেরান তিনি। ওই ওভারের পঞ্চম বলে চারে নামা সাইফ হাসানকেও ফেরান তিনি। পঞ্চম ওভারে মাত্র ৪ রান দিয়ে ২ উইকেট নিয়ে প্রাইম দোলেশ্বরের রানের গতি একেবারে থামিয়ে দেন রাহি। ইনিংসের শেষ অবশ্য সুবিধা করতে পারেনি প্রাইম দোলেশ্বর। সেই ওভারে মাত্র ৬ রান দিয়েছেন রুয়েল। শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ৭৮ রান তোলে প্রাইম দোলেশ্বর।