প্রধান সূচি

সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক

চাটমোহর উপজেলা আঃলীগের কমিটি ঘোষণা

পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে। ১৮ জুন ২০২১ তারিখে বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত, সভাপতি/সাধারণ সম্পাদক পাবনা জেলা আওয়ামীলীগ বরাবর পেরিত পত্রে চাটমোহর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে এস এম নজরুল ইসলামকে সভাপতি এবং আতিকুর রহমান আতিককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এস এম নজরুল ইসলাম সাবেক কমিটির সহ সভাপতি এবং আতিকুর রহমান আতিক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ছিলেন। এর আগে গত ২৩ ফেব্রুয়ারী চাটমোহরের বালুচর খেলার মাঠে সর্বশেষ চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। দ্বিতীয় অধিবেশনে ঐক্যমতে পৌছিতে না পারায় কোন সিদ্ধান্ত ছাড়াই শেষ হয় সম্মেলন।

এর পর থেকে কে বা কারা নতুন কমিটিতে আসছেন এ নিয়ে গুঞ্জন চলে আসছিল। কমিটি ঘোষণার মাধ্যমে শেষ হলো এ গুঞ্জন। উল্লেখ্য সর্বশেষ বিলুপ্ত কমিটির চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো, এবং সাধারণ সম্পাদক ছিলেন আব্দুল মালেক।
এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় নব গঠিত কমিটির সভাপতি এস এম নজরুল ইসলাম আঃলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সকল শীর্ষ নের্র্তবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।