প্রধান সূচি

শোক সংবাদ, সবার প্রিয় লোকমান হুজুর আর নেই

বিশেষ প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের মাঝগ্রাম ঢাকাপাড়া গ্রামের বাসিন্দা সবার প্রিয় লোকমান হোসেন ওরফে লোকমান হুজুর আর নেই। শারীরিক অসুস্থ্যতাজনিত কারণে রোববার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত দুই বছর ধরে বাহাদুরপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ঈমাম ছিলেন।

লোকমান হোসেনের বড় ছেলে মো: মাসুম হোসেন জানান, এক সপ্তাহ ধরে তার বাবা জ¦র ও শ^াসকষ্টজনিত রোগে ভুগছিলেন। রোববার তার অসুস্থ্যতা বেড়ে গেলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি মাঝগ্রাম ঢাকাপাড়া গ্রামের মরহুম রিয়াজ উদ্দিনের ছেলে ও বিশিষ্ট ইসলামী বক্তা মাওলানা মো: মহসীন আলম জিহাদীর জামাই ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। ১৩ ভাইবোনের মধ্যে তিনি ছিলেন ৫ নাম্বার।

রোববার বাদ মাগরিব মাঝগ্রাম ঢাকাপাড়া নতুন ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। এলাকাবাসীসহ সব বয়সী মানুষের কাছে তিনি একজন সৎ, সজ্জন ও ভাল মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।