প্রধান সূচি

শোক সংবাদ ডা. অঞ্জন ভট্টাচার্য আর নেই; তিনদিনের শোক ঘোষণা

পাবনা প্রতিনিধি
পাবনার চাটমোহর প্রেসক্লাবের সদস্য, বিশিষ্ট হোমিও চিকিৎসক সবার প্রিয় ডাক্তার অঞ্জন ভট্টাচার্য আর নেই। শুক্রবার (০২ জুলাই) সকাল ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন তিনি। (দিব্যান লোকান সঃ গচ্ছতুঃ)।

চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই সময় অঞ্জন ভট্টাচার্য গুনাইগাছা নিজ বাড়ি থেকে অটোভ্যানে নতুন বাজারে তার হোমিও চেম্বারের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে জারদিস মোড়ে অটোভ্যান থেকে নেমে পায়ে হেঁটে তার চেম্বারের দিকে যাচ্ছিলেন। এর মাঝে আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের সামনে ফারুকের দোকানের সামনে হঠাৎ করে রাস্তায় লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী, সহকর্মী, আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তার মৃত্যুতে চাটমোহরে সংবাদকর্মীসহ বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

চাটমোহর উপজেলার গুনাইগাছা গ্রামের মৃত রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে ডাক্তার অঞ্জন ভট্টাচার্য। চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি ছিলেন ৬ষ্ঠ। তিনি বড়াল রক্ষা আন্দোলনের আহবায়ক ছিলেন।

এদিকে, তার মৃত্যুতে চাটমোহর প্রেসক্লাবের পক্ষ থেকে তিনদিনের শোক কর্মসূচী ঘোষণা করা হয়েছে। শনিবার কালোব্যাজ ধারণ, রোববার প্রার্থণা ও সোমবার স্মরণসভা।
#